রবিবার, ১৯ মে ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন

রংপুর বিভাগে আওয়ামী লীগের মহাসমাবেশ।

নীলফামারী প্রতিনিধি: সৈয়দপুর বিমানবন্দরে কেন্দ্রীয় নেতৃবৃন্দরা রংপুরে ০২ আগস্ট মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহাসমাবেশে আগমন উপলক্ষে সাফল্যমন্ডিত করার ব্যাপারে রংপুর শিল্পকলা একাডেমিতে বিকাল ৫টার সময় রংপুর বিভাগীয় মহাসমাবেশ সফল করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের উদ্যোগে বিশেষ বর্ধিত সভা। ব্যবস্থাপনায় বাংলাদেশ আওয়ামী লীগ রংপুর জেলা ও মহানগর শাখা।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিল বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী হাছান মাহমুদ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এবং প্রতিষ্ঠাতা সভাপতি বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিল বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা সুজিত রায় নন্দী।
আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য লুৎফা ডালিয়া। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সফুরা বেগম রুমি। বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের  উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ আব্দুল আউয়াল শামীম। উক্ত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন জননেতা এইচ এন আশিকুর রহমান এমপি। কোষাধক্ষ্য আওয়ামী লীগ বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও সভাপতি জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।
এ সময় আরোও উপস্থিত ছিলেন সাংগঠনিক নয়টি জেলা ও উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদক। উপস্থিত সকল সহযোগী সংগঠনের বিভিন্ন জেলার সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। রংপুর বিভাগের মহাসমাবেশকে শান্তি ও সুশৃঙ্খভাবে সাফল্যমন্ডিত করার জন্য নেতৃবৃন্দরা বক্তব্য দেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © gtbnews24.com
Web Site Designed, Developed & Hosted By ALL IT BD 01722461335